ফরিদগঞ্জে ময়লার স্তুপ থেকে নবজাতকের লাশ উদ্ধার

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জে কৃষি বিভাগের জায়গায় ময়লার স্তুপ থেকে এক নবজাতকের ফেলে যাওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকালে ফরিদগঞ্জ পৌর এলাকার রূপসা রাস্তার মোড় এলাকায় এই লাশ পড়ে থাকতে দেখে লোকজন খবর দেয় পুলিশে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রুপসা রাস্তার মোড়ে উপজেলা মৎস্য অফিসের পাশে কৃষি বিভাগের জায়গায় দীর্ঘদিন থেকে ময়লা আবর্জনা ফেলা হয়। আশের হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টারসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানেরও আবর্জনা এখানে ফেলা হয়। বুধবার বিকালে ওই ময়লার স্তুপে জনৈক জাহাঙ্গীর একটি নবজাতকের লাশ পড়ে থাকতে দেখে ৯৯৯ ফোন দেন। পরে ফরিদগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে ।
স্থানীয় লোকজন জানায়, মূলসড়কের পাশে কৃষি বিভাগের জমির উপর দীর্ঘদিন ধরেই পৌর এলাকার ময়ল আবর্জনা ফেলা হয়। একই সাথে আশপাশে অবস্থিত হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও হোটেল গুলোর ময়লা এখানে ফেলা হয়। হয়তোবা রাতের আঁধারে কে বা কারা নবজাতকটি এখানে ফেলে গেছে।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, ৯৯৯ ফোন দিয়ে স্থানীয় লোকজন জানালে নবজাতকের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply