বিএনপি নিয়মতন্ত্রিক আন্দোলনে বিশ্বাস করে : শেখ ফরিদ আহমেদ মানিক

মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারণ সভা

আশিক বিন রহিম :
চাঁদপুর মতলব উত্তর উপজেলা বিএনপি’র সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ আগস্ট শনিবার সকাল ১১টায় চাঁদপুর শহরের মুনিরা ভবন মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। সভার উদ্বোধন করেন বিএনপির জাতীয় কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. মোঃ জালাল উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিম, মুনীর চৌধুরী, সেলিমুস সালাম।

উদ্বোধকের বক্তব্যে শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, সরকারের শোষন, বিএনপি বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া দল। আমদের দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এদেশের মাটি ও মানুষের নেত্রী। যিনি টানা তিনবারের সফল প্রধানমন্ত্রী ছিলেন। আওয়ামী লীগ দেশের জনগণের ভোটের অধিকার হরণ করে জোর করে ক্ষমতায় রয়েছে। দেশের জনগণই সুযোগ মতো তার জবাব দিবে।

তিনি আরো বলেন, বিএনপি নিয়মতন্ত্রিক আন্দোলনে বিশ্বাস করে। নিয়মতন্ত্রিক আন্দোলনের মধ্যদিয়েই এই সরকারের পতন ঘটনো হবে। সেদিন আর বেশি দূরে নয়। বিএনপি রাষ্ট্র ক্ষমতায় আসবে। তাই আপনারা ঐক্যবদ্ধ থাকুন। যে কোন সময় আন্দোলনের ডাক আসবে। তার জন্যে প্রস্তুতি গ্রহণ করুন।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোঃ জালাল উদ্দিন ব‌লেন, বর্তমান অ‌বৈধ সরকা‌রে দমন পিড়‌নে দে‌শের সাধারন মানুষ আজ দি‌শেহারা। দেশ ও‌ জাতির দু‌র্দিনে সকল নেতাকর্মী‌দের প্রতি আমার অনু‌রোধ, সকল ভেদা‌ভেদ ভু‌লে আমরা দ‌লের প্রতি আনুগত‌্য রে‌খে কাজ ক‌রি। মা‌নে রাখ‌তে হ‌বে এ জা‌লিম স‌রকার থে‌কে একমাত্র মু‌ক্তির পথ হ‌চ্ছে আ‌ন্দোলন ও সংগ্রাম।

তি‌নি আ‌রো ব‌লেন, আমা‌দের নেত্রীর বেগম খা‌লেদা জিয়ার জন‌্য সক‌লে দোয়া কর‌বেন, উ‌নি যেন সুস্থ্য থা‌কেন। বর্তমান ক‌রোনাকা‌লে আমা‌দের অ‌নেক নেতাকর্মী মৃত‌্যবরণ ক‌রে‌ছেন তা‌দের রু‌হের মাগ‌ফেরাত কামনা‌ করছি। যারা অসুস্থ্য আছেন তাদের সুস্থ্যতা কামনা করছি।

মতল উত্তর উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. ফজলুল হক সরকার হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক জিতুর পরিচালনায় বক্তব্য রাখেন, ছেঙ্গারচর পৌর বিএনপির সভাপতি নান্নু মিয়া প্রধান, মতলব দক্ষিণ পৌরসভার সাবেক সভাপতি সোয়েব আহমেদ সরকার, মতলব উঃ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলমগীর সরকার, দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, ছেঙ্গারচর পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রদান, মতলব উত্তর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিয়া মঞ্জুর আমিন স্বপন, মতলব কলেজের সাবেক ভিপি জাকির হোসেন প্রধানসহ মতলব উত্তর/দক্ষিণ উপজেলা ও পৌর বিএনটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *