মতলবে কিশোর-কিশোরীর আত্মহত্যা

কামরুজ্জামান হারুন :
মতলব উত্তরে আত্মহত্যা করেছে দুই প্রেমিক যুগল। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,শনিবার রাতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাশিমনগর গ্রামে নিলয় (১৬) ও ফাহিমা (১২) নামের দুই প্রেমিক যুগল বিষপান করে আত্মহত্যা করে। তারা সম্পর্কে মামাতো- ফুফাতো ভাই-বোন।
নিলয় (১৬) কলস ভাঙ্গা গ্রামের প্রধানীয়া বাড়ির মৃত হান্নান প্রধানের ছেলে । ফাহিমা (১২) কাশিমনগর গ্রামের মোঃ মোহনের মেয়ে।
স্থানীয়রা জানিয়েছেন, নিলয়ের বাবা মারা যাওয়ায় মায়ের সঙ্গে সে মামা বাড়িতে থাকতো। পরে তার মায়ের দ্বিতীয় বিয়ে হয়। তবে নিলয় মামা বাড়িতে থেকে যায়। একপর্যায়ে মামাতো বোন ফাহিমার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অন্যদিকে ফাহিমার মায়ের সঙ্গে তার বাবার বিচ্ছেদ হয়ে যায়। পরে তার বাবা দ্বিতীয় বিয়ে করে। সৎ মায়ের সংসারে বড় হয় ফাহিমা।
পুলিশ সূত্রে জানা গেছে, নিলয় ও ফাহিমার মধ্যে মনোমালিন্য হয়। এতে তারা কীটনাশক জাতীয় কিছু খেয়ে ফেলে। পরে তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেয়ার পথেই ফাহিমা মারা যায়। আর চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দাউদকান্দিতে নিলয় মারা যায়।
দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন ওপেল বলেন, বিষয়টি আমি জেনেছি এবং স্থানীয় মেম্বারকে খোঁজ-খবর নেয়ার জন্য বলেছি।
মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে অপমৃত্যু। তবে আমরা ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠাবো। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.