মতলবে খাদের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
মতলব দক্ষিণের মুন্সিরহাটে খেলার ছলে খাদের পানিতে ডুবে দুই ছেলে শিশুর করুণ মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০২ জুন) দুপুরে দিঘলদী গ্রামের মিজি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, নিহত দুই ছেলে শিশু হলো উপজেলার দিঘলদী গ্রামের মিজান মৃধার ছেলে মিনহাজ (৩) ও একই গ্রামের মুক্তার মিজির ছেলে হামজালা (৩)।
এ বিষয়ে দিঘলদী গ্রামের বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী আল আমিন বলেন, মিনহাজ ও হামজালা সমবয়সী হওয়ায় তারা প্রায়ই এক সাথে খেলাধুলা করে। দুই শিশুর মা বাড়ির কাজে রান্নাঘরে ব্যস্ত ছিলো। ওই সময় তারা বাড়ির উঠোনে খেলছিল। খেলার ছলে বাড়ির সকলের অগোচরে খাদের পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদের একপর্যায়ে খাদের মধ্যে থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদেরকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. অনিমেষ চক্রবর্তী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই শিশুকে আনার অনেক আগেই তাদের মৃত্যু হয়েছে। বর্ষার এই মৌসুমে পরিবারের আরো সচেতন হওয়া উচিত। এদিকে এই মৃত্যুর ঘটনায় দুই শিশুর পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
এ বিষয়ে মতলব দক্ষিণ থানার ওসি মহিউদ্দীন মিয়া বলেন, ২ শিশুর মৃত্যুর খবর পেয়েছি। তবে এ বিষয়ে কেউ কোন অভিযোগ থানায় করেনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.