মতলব উত্তরে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

কামরুজ্জামান হারুন :
মতলব উত্তরের পূর্ব ষাটনল গ্রামে ধানক্ষেত থেকে সোহেল রানা (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে শনিবার সকাল ১০টায় ঘটনাস্থল পৌছায় পুলিশ। নিহত সোহেল ওই গ্রামের নুরুল হক পাঠান ও রোকেয়া বেগমের ছেলে। তার রহস্যজনক মৃত্যুতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, সোহেল প্রবাস থেকে এসে ষাটনল কুনুু মার্কেটে রুহুল আমিনের দোকানে দর্জি কাজ করতো। প্রতিদিনের ন্যায় ১ এপ্রিল রাত ১০টায় বাড়ির উদ্দেশ্যে চলে যায়। পরে সে আর রাতে বাড়িতে ফিরেনি। শনিবার সকাল ৯টার দিকে রোকেয়া বেগম তার স্বামীর (সোহেলের বাবার) কবরের কাছে গিয়ে ধানক্ষেতে তার লাশ দেখতে পান। রোকেয়া বেগমের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ঘটনার পর এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি ) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুরে পাঠিয়েছি। হত্যা মামলা প্রক্রিয়াধীন। তিনি আরও বলেন, এটা একটা হত্যাকান্ড বলে আমরা ধারণা করছি। দুই চোখে জখমের চিহ্ন পাওয়া গেছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট আসলে সত্যতা বেরিয়ে আসবে। পরে আইনগত ব্যবস্থা গ্রহণের মাধ্যমে দোষীদের আটক করা হবে। ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মঈনুল হোসেন, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত, মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.