মতলব উন্নয়ন পরিষদ নামে সংগঠনের আত্মপ্রাকাশ

আহবায়ক সারোয়ার ওয়াদুদ, সদস্য সচিব সিরাজুল মোস্তফা
: নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের বৃহত্তর মতলবের গৌরবময় ইতিহাস ঐতিহ্য উন্নয়ন ও নৈতিক শিক্ষার মানোন্নয়ন, মাদক, সন্ত্রাসমুক্ত উন্নত নৈতিকতা সম্পন্ন সমাজ গঠনের লক্ষ্যে মতলব উন্নয়ন পরিষদ নামে একটি অরাজনৈতিক সংগঠন গঠিত হয়েছে। গত ১৩ আগস্ট বিকেল ৪টায় ঢাকাস্থ ধানমন্ডিতে রিয়াজ উদ্দিন মানিক মাষ্টারের সভাপতিত্বে সারোয়ার ওয়াদুদ চোধুরীকে আহবায়ক ও অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদারকে সদস্য সচিব করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
অন্যান্য সদস্যরা হচ্ছেন- মঞ্জুর আহমেদ মঞ্জুু, হাসান ইমাম, আফরোজা মোয়াজ্জেম, প্রকোশলী মোহাম্মদ আলী, অধ্যাপক ড. লোকমান হোসেন, আমিরুল ইসলাম খোকা পাটোয়ারী, সরকার মোহাম্মদ সালাউদ্দিন, হাসান কাইয়ুম চৌধুরী, আরিফ উল্লাহ সরকার, মোহাম্মদ মহসিন মিয়া, আবুল কাশেম পাটোয়ারী, কৃষিবিদ বোরহান উদ্দিন, ওয়াহিদ মুরাদ, আনিসুল হক, আক্তার হোসেন, নাসির আহমেদ বকুল, সাংবাদিক মফিজুর রহমান খান বাবু, তাফাজ্জল হোসেন, মুকুল সরকার, আতিকুল ইসলাম শিমুল, সুমন মাষ্টার, আনোয়ার হোসেন অপু, এড. আকতারুজ্জান, কামরুজ্জামান লিটন, আবু বক্কর সিদ্দিক সবুজ।
উক্ত আহ্বায়ক কমিটি দ্রুত একটি উপদেষ্টা পরিষদ গঠন ও প্রত্যেক ইউনিয়নের গুণীজন দেশপ্রেমিকদের সমন্বয়ে করে কর্মপরিল্পনা প্রনয়ন করবে বলে জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.