মতলব শাহরাস্তিতে আ’লীগের মেয়র প্রার্থী লিটন-লতিফ, বিএনপির বাদল-ফারুক

নিজস্ব প্রতিবেদক :
মতলব পৌরসভা ও শাহরাস্তি পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ ও বিএনপি। ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীয় মতলব পৌসভার মেয়র আওলাদ হোসেন লিটন ও শাহরাস্তি পৌরমেয়র হাজী আব্দুল লতিফকে আবারও মনোনয়ন দিয়েছে। আর বিএনপির মনোনয়ন পেয়েছেন মতলব পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাদল ও শাহরাস্তি পৌরসভায় ফারুক হোসেন মিয়াজী।
মতলব প্রতিনিধি জানান, গত ৩০ জানুয়ারী বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সভায় মতলব পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী হিসেবে মতলব পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার সফল মেয়র আলহাজ¦ আওলাদ হোসেন লিটনকে মনোনয়ন প্রদান করেছেন। এদিকে, মতলব পৌরসভার মেয়র পদে পুনরায় আলহাজ¦ আওলাদ হোসেন লিটনকে মনোনয়ন প্রদান করায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা, সাধারন সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি এবং চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এড. নুরুল আমিন রুহুল, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএইচএম কবির আহমেদসহ দলীয় নেতাকর্মী, মতলব পৌরবাসীসহ সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
শাহরাস্তি প্রতিনিধি জানান, শাহরাস্তি পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সম্ভাব্য একাধিক প্রার্থীই প্রচারণায় ছিলেন। এরা হলেন-বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগের আহবায়ক হাজী আবদুল লতিফ, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন মুশু পাটোয়ারী, পৌর আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ রেজাউল করিম মিন্টু, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মোঃ মাহবুব আলম চৌধুরী ও পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল মামুন। কিন্তু সকল জল্পনা ও কল্পনার অবসান ঘটিয়ে দলের প্রধান আ’লীগ সভাপতি শেখ হাসিনা বর্তমান মেয়র হাজী আবদুল লতিফকে পুন:রায় নৌকার মাঝি হিসেবে মনোনীত করেছেন।
হাজী আঃ লতিফ শাহরাস্তি পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণের পর স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তমের সহযোগিতায় এলাকায় উন্নয়ন করেছেন।
এদিকে বিএনপিও এ দু’ পৌরসভায় তাদের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে। মতলবে বিএনপি মনোনয়ন দিয়েছে সাবেক মেয়র এনামুল হক বাদলকে আর শাহরাস্তি পৌরসভায় মেয়র পদে বিএনপির মনোনয়ন পেয়েছেন ফারুক হোসেন মিয়াজী।
উল্লেখ্য, আগামী ২ ফেব্রুয়ারী এ দু’ পৌর নির্বাচনের মনোনয়পত্র দাখিলের শেষ দিন ও ২৮ ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *