মানুষের জন্য কিছু করাকে আমি ইবাদত বলেই মনে করি : সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি

সমাজকল্যাণমন্ত্রীর সাথে চাঁদপুর প্রেসক্লাব নেতৃত্বের শুভেচ্ছা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :
সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি এমপির সাথে চাঁদপুর প্রেসক্লাবের নববির্বাচিত কার্যকরী কমিটির শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি এমপি। এসময় প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও সাধারণ সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন সমাজকল্যাণমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। একই সাথে প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নবনির্বাচিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান দীপু মনি।
শুভেচ্ছা বক্তব্যে সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেন, আর্ত মানুষের সেবায় কাজ করবার সুযোগ পেয়েছি। প্রান্তিক মানুষকে সেবা করে উন্নয়নের মূল ধারায় নিয়ে আসার সুযোগও রয়েছে। আপনাদের বোন হিসেবে সব সময় পাশে আছি। বিশেষ করে প্রেসক্লাবের প্রত্যাশাগুলো পূরণ করার চেষ্টা করবো। চাঁদপুরের মানুষের চাওয়াগুলো আমার নিজেরও চাওয়া। কারণ তাদের মূল্যবান ভোটে আমি আজ নির্বাচিত। তাই সেই মানুষগুলোর জন্য কিছু করা আমার দায়িত্ব ও কর্তব্য। আর এটিকে আমি আমার ইবাদত বলেই মনে করি।
দীপু মনি আরও বলেন, আমি কোনদিন কারো ব্যাক্তিগত সম্মানহানি করার চেষ্টা করিনি। নির্বাচনী প্রচারণায় আমার ১৬ আনা দিয়ে চেষ্টা করেছি। আমার বিশ্বাস ছিল চাঁদপুর-৩ আসনের জনগণ সত্যের পক্ষে রায় দিবে এবং তারা দিয়েছে, আমি তাদের প্রতি কৃতজ্ঞ। যারা নির্বাচনে অংশগ্রহণ করেছে বলেই একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হয়েছে। সবার কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমি সব সময় চেয়েছি মানুষের সেবা করার, আমি নিজেকে অনেক বড় কিছু করতে চাইনি।
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত‘র সভাপতিত্বে ও সাবেক সভাপতি এএইচএম আহসান উল্লাহর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী ও আল ইমরান শোভন, সাংগঠনিক সম্পাদক কাদের পলাশ, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, নির্বাহী সদস্য ওমর পাটোয়ারী প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সমাজকল্যাণমন্ত্রীর পিআরও জাকির হোসেন, চাঁদপুর মডেল থানার ওসি শেখ মুহসীন আলম, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল।
এদিকে সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি এমপির সাথে চাঁদপুর প্রেসক্লাবের নববির্বাচিত কার্যকরী কমিটির নেতৃত্বের শুভেচ্ছা ও মতবিনিময় সভা শেষে মোহাম্মদ আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে চাঁদপুর প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরাম ও ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দের হাতে কম্বল তুলে দেন সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি।

শেয়ার করুন