রাজরাজেশ্বরে ১২শ’ পরিবারকে দেলোয়ার হোসেন সরকারের খাদ্য উপহার

আশিক বিন রহিম :
চাঁদপুরে প্রধানমন্ত্রীর নির্দেশ এবং শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও জেলা আওয়ামী লীগের অনুপ্রেরনায় চাঁদপুরে সরকার পরিবারের পক্ষ থেকে চরাঞ্চলের ১২ শ’ ৫০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মো. দেলোয়ার হোসেন সরকার।
৩ মে রোববার সকাল ১১টায় চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নে অত্যন্ত সুশৃঙ্খল পরিবেশে সমাজিক দূরত্ব বজায় রেখে এই খাদ্য উপহার প্রদান করা হয়।
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও সমাজসেবক আলহাজ্ব মো. দেলোয়ার হোসেন সরকার বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় দেশের অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মী এবং সমাজের বিত্তবানদের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে এবং শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও জেলা আওয়ামী লীগের অনুপ্রেরনায় আমরা রাজরাজেশ্বরে সরকার বাড়ির পক্ষ থেকে এই ক্ষুদ্র উপহার দিয়েছি।
তিনি উপহারপ্রপ্ত পরিবারের উদ্দেশ্যে বলেন, এই দুর্যোগে আপনারা আতঙ্কিত হবেন না। তবে সচেতন থাকবেন এবং সরকারের নির্দেশনা মেনে চলবেন। প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন। আপনারা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের জন্য দোয়া করবেন।আমরা যেন আপনারদর পাশে থেকে আবারও সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারি।
এসময় উপস্থিত ছিলেন রাজরাজেশ্বর ইউনিউয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী, চাঁদপুর পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম, স্থানীয় মুরব্বি সাদেক সরকারসহ সকল ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.