লকডাউন : চাঁদপুরে ১৬৭টি সিএনজি-অটোরিক্সা জব্দ

ইব্রাহীম রনি :
করোনা সংক্রমণ রোধে জারি করা নিষেধাজ্ঞা অমান্য করে রাস্তায় গাড়ি নিয়ে বের হওয়ায় চাঁদপুরে ১৬৭টি সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিক্সা জব্দ করা হয়েছে। রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে যানবাহনগুলো আটক করা হয়। সকাল থেকেই মাঠে কঠোর অবস্থানে থাকতে দেখা গেছে জেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ সদস্যদের।
পুলিশ জানায়, চাঁদপুর শহরে সকল ধরনের দোকানপাট এবং শপিংমল অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে। যানবাহন চলাচলের ক্ষেত্রে আগের মতোই বিধি-নিষেধ আরোপ করা হয়েছে। অত্যাবশ্যকীয় পণ্য এবং জরুরী সেবা ছাড়া কোন ধরনের যানবাহন চলাচল ও পথচারীদের বাড়ির বাইরে বের না হওয়ার জন্য অনুরোধ করা হলো।
চাঁদপুরের অ্যাডিশনাল পুলিশ সুপার- সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী জানান, করোনা সংক্রমণরোধে লকডাউন ঘোষণার পর থেকে পুলিশ মাঠে কাজ করছে। আজ থেকে পুনরায় আগের মতো কঠোরভাবে আমরা লকডাউন নিশ্চিতের জন্য কাজ করছি।
তিনি জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে পুলিশের একটি টিম সারাদিন ধরে কাজ করছে। শুধুমাত্র সদর এলাকাতেই ১৬৭টি যানবাহন জব্দ করেছি। সেগুলো শহরের একটি স্কুল রাখা হয়েছে। শহরের চার প্রবেশপথে চেকপোস্ট বসিয়ে অন্য উপজেলা থেকে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে।
সবাইকে লকডাউন মেনে চলার অনুরোধ জানান পুলিশের এই কর্মকর্তা।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.