শাহরাস্তি উপজেলা নির্বাচন : নৌকার প্রার্থী নাছরিন জাহানের মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদের উপ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী প্রয়াত উপজেলা চেয়ারম্যান ফরিদ উল্যা চৌধুরীর স্ত্রী ও কেন্দ্রীয় মহিলা যুবলীগের সাবেক নেত্রী নাসরিন জাহান শেফালি তার মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) জেলা নির্বাচন অফিসে তার মনোনয়নপত্রটি দাখিল করেন। এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা মজুমদার, সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ও সুচিপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবির লিটন, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, বিল্লাল হোসেন তুষার, জাহাঙ্গীর হোসেন মোহাম্মদ আদেল, আইন বিষয়ক সম্পাদক এড. ইলিয়াছ মিন্টু, ছাত্রলীগের সভাপতি মিলন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পান মঈন উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।
এর আগে ১১ সেপ্টেম্বর গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় শাহরাস্তি উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করা হয়।
উল্লেখ্য, ২০১৯ সালে আওয়ামী লীগের নৌকা প্রতিকে শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদ উল্যা চৌধুরী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। দীর্ঘ দিন অসুস্থ থাকার পর চলতি বছরের ২৬ মার্চ তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুতে পদটি শূন্য হওয়ায় গত ২ সেপ্টেম্বর শাহরাস্তি উপজেলা পরিষদের উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ তারিখ ১৩ সেপ্টেম্বর, মনোনয়ন বাছাই ১৪ সেপ্টেম্বর, আপিল দাখিলের শেষ তারিখ ১৭ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ১৮ সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১৯ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২০ সেপ্টেম্বর ও ৭ অক্টোবর সকাল ৮টা হতে বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply