সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলেই সোনার বাংলা গড়া সম্ভব হবে : ড. মহীউদ্দীন খান আলমগীর

নলুয়া হাজী ইদ্রিস মুন্সি শিশু সদনের নতুন ভবনের উদ্বোধন
: কচুয়া প্রতিনিধি :
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, ‘ বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমরা সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলেই সোনার বাংলা গড়া সম্ভব হবে এবং জননেত্রী শেখ হাসিনার ভিশন ‘২০৪১’ বাস্তবায়িত হবে। বৃহস্পতিবার উপজেলার কড়ইয়া ইউনিয়নের নুলয়া হাজী ইদ্রিস মুন্সি শিশু সদনের নতুন ভবনের শুভ উদ্বোধন শেষে উদ্বোধনোত্তর আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও প্রতিষ্ঠানের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম আব্দুল মোতালেবের সভাপ্রদানে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুলতানা খানম, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান রওনক আরা রত্না প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য হুমায়ন কবির, শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার গভর্নিং কমিটির সভাপতি নাসির উদ্দীন প্রধান, কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর, সাধারণ সম্পাদক আবু বক্কর, ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেক সামছ মিঠু, যুগ্ম আহবায়ক জসিমউদ্দীন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শুকুর মৃধা, কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় নজরকাড়া শোডাউন নিয়ে কড়ইয়া ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচীতে অংশগ্রহণ করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর।
একই দিনে তিনি উপজেলার কড়ইয়া ইউনিয়নের দৌলতপুর দাখিল মাদ্রাসা ও নুরপুর ল্যাবরটরী উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের শুভ উদ্বোধন, নলুয়া চন্দ্রবান বিবি জামে মসজিদের শুভ উদ্বোধন, পালগিরি-নলুয়া রাস্তার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন এবং শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার আয়োজনে মাদ্রাসা মাঠে ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply