সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এড. নূর হোসেন বলাই আর নেই

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য, ঢাকা জজ কোর্টের সাবেক এপিপি ও ফরিদগঞ্জের কৃতি সন্তান এডভোকেট নূর হোসেন বলাই (৫৭) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহিৃ রাজিউন)। তিনি প্রথমে করোনা আক্রান্ত ও পরে ব্রেন ষ্টোক জনিত কারণে ঢাকা ইবনেসিনা হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় ২১ মে শুক্রবার বিকেলে তিনি মারা যান।
মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এডভোকেট নূর হোসেন বলাইএর মৃত্যুতে শোক প্রকাশ করছেন, স্থানীয় সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবু সাহেদ সরকার, পৌর আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র মাহফুজুল হক এবং ফরিদগঞ্জ প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান ও সাধারন সম্পাদক আব্দুস ছোবহান লিটনসহ নেতৃবৃন্দ।
২২ মে শনিবার সকাল ১০ টায় ফরিদগঞ্জ আলিয়া মাদ্রাসা মাঠে প্রথম জানাজা ও সকাল ১১টায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হবে।
জানা গেছে, এরশাদ ও খালেদা জিয়া সরকারের সময় যে সকল আন্দোলন হয়েছিল, ঐ কঠিন সময়ে ছাত্রলীগ করতেন তিনি। একজন সৎ, আদর্শবান নেতা ছিলেন প্রয়াত বলাই। এড. নুর হোসেন বলাই ঢাকায় রাজনীতি করতেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *