সুস্থ সুন্দর ও প্রতিযোগিতামুলক মনোভাব সৃৃষ্টিতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম : প্রকৌঃ মোহাম্মদ হোসাইন

শাখাওয়াত হোসেন শামীম :
শাহরাস্তি উপজেলার বাদিয়া এম হক উচ্চ বিদ্যালয় মাঠে স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে এল.ই.ডি. টিভি কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে বাদিয়া এম হক উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সম্মানিত উপদেষ্টা, পাওয়ার সেলের মহাপরিচালক, আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ প্রকৌঃ মোহাম্মদ হোসাইন।
নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ডা: জালাল উদ্দিন কাশেমীর সভাপতিত্বে ও শাহরাস্তি পৌর ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নূর উদ্দিন বি এস সি এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শাহরাস্তি পৌরসভা মেয়ার ও পৌর আওয়ামীলীগের আহ্বায়ক জনাব হাজী আব্দুল লতিফ, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ ইলিয়াস মিন্টু, অনুষ্ঠানের উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জনাব মাহবুব চৌধুরী।
প্রধানা অতিথি প্রকৌঃ মোহাম্মদ হোসাইন তার বক্তব্যের শুরুতে উপস্থিত সকলের কাছে আগামী ২৮শে ফেব্রুয়ারি স্থানীয় সরকার নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত শাহরাস্তি পৌরসভা মেয়র প্রার্থী হাজী আব্দুল লতিফের পক্ষে সকলের কাছে নৌকা মার্কায় ভোট ও সমর্থন ছেয়েছেন।
উপস্থিত দর্শক ও খেলোয়াড়দের উদ্দেশ্যে প্রকৌঃ মোঃ হোসাইন বলেন, সুন্দর ও সুস্থ জীবন গঠনে এবং প্রতিযোগিতামুলক মনোভাব সৃৃষ্টিতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় আরও মনযোগী হতে হবে। যারা নিজেদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় সম্পৃক্ত করেছে, তারা দুই ক্ষেত্রেই ভালো করেছে। খেলাধুলা করলে মনমানসিকতা বড় হয় ও তারা কখনো ভুল পথে পা বাড়ায় না।
এল.ই.ডি টিভি কাপ পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সমাজের গণ্যমান্য ব্যাক্তি বর্গ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *