সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদকে চাঁদপুর প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদকে চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। রোববার (১৭ জানুয়ারি) সেনাপ্রধান তার গ্রামের বাড়ি মতলব উত্তরে আসলে চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তাকে অভিনন্দন জানান।
চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা ও সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ সেনাপ্রধানকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তালহা জোবায়েরসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।
জেনারেল আজিজ আহমেদ তার বাবার নামে নির্মিত আব্দুল ওয়াদুদ সরকার ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু হাসপাতাল উদ্বোধন করার পর চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জ্ঞাপনসহ ফুলেল শুভেচ্ছা জানান। ফুলেল শুভেচ্ছার জবাবে তিনিও প্রেসক্লাব নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *