সড়ক দুর্ঘটনায় কচুয়ার সেনা সার্জেন্টের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
সাভারের আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মো. মাজহারুল মানিক (৪০) নামে এক সেনা সদস্য সার্জেন্টের মৃত্যু হয়েছে। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার (০১ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) সাজ্জাদ করিম। বুধবার (০১ জুলাই) দিনগত রাত ১২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল এলাকা এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. মাজহারুল চাঁদপুরের কচুয়া উপজেলার ১০ নং গোহট উত্তর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড পালগিরি পশ্চিম পাড়ার বাসিন্দা মরহুম আব্দুর রবের সন্তান ও আমির হোসেন মেম্বারের ছোট ভাই।
তিনি ঘাটাইল সেনানিবাসে সার্জেন্ট (২০০৮০৯০) হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ জানায়, ঘাটাইল থেকে মোটর সাইকেলযোগে সিভিলে ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন মাজহারুল। পথে বিশমাইল এলাকায় এলে পেছন থেকে আসা অজ্ঞাত যানবাহন তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহতাবস্থায় তাকে সাভার সেনানিবাসের সিএমএইচ এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) সাজ্জাদ করিম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের মরদেহ সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি তারা দেখছেন। এছাড়া অজ্ঞাত যানবাহনকে চিহ্নিত করার চেষ্টা চলছে।
একইদিন (১ জুলাই) বাদ মাগরিব তাঁর নিজ বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে দাফন করা হয়।
মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ১ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *