হাইমচরে ২ শতাধিক পরিবার পেলো জেলা পুলিশের মানবিক সহায়তা

আশিক বিন রহিম :
চাঁদপুর জেলা পুলিশের মানবিক সহায়তার পেলো হাইমচর উপজেলার ২শতাধিক অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবার। ২ আগস্ট সোমবার বেলা ১১টায় হাইমর থানা প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে এই খাদ্য সহায়তা তুলে দেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ পিপিএম। এতে উপজেলার ২ শতাধিক পরিবারকে চাল, ডাল, তেল, নুনসসহ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, করোনার এই দুর্যোগে সরকারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন, দেশের একটি লোকও কোথাও না খেয়ে থাকবে না। তাই সরকার নানাভাবে বিভিন্ন সংস্থার মাধ্যমে দেশের গরীব অসহায় মানুষদের সহযোগিতা করছে। এটি চলমান থাকবে।

এসপি মোঃ মিলন মাহমুদ আরো বলেন, চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে সরকারি নির্দেশনা বাস্তবায়নের পাশাপাশি অসহায় মানুষদের জন্য মানবিক সহায়তার উদ্যোগ গ্রহণ করেছি। বিশেষ করে যারা কোন মাধ্যম থেকে সহায়তা পায়নি, আমরা বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিংর মাধ্যমে তাদের তালিকা তৈরি করে খাদ্য সহায়তা দেওয়া দিচ্ছি। যদিও আমাদের এই সহায়তা সামান্য, তবুও এতে অসহায় মানুষগুলো কিছুটা হলেও উপকার পাবে। ধারাবাহিকভাবে প্রতিটি উপজেলায় এই সহায়তা দেয়া হবে।

পুলিশ সুপার বলেন, এরপরেও কোন পরিবার যদি খাদ্যকষ্টে থাকেন, তবে আমাদের জানাবেন। আমরা অবশ্যই সাধ্যমত আপনাদের পাশে থাকবো। আপনাদের প্রতি আমার অনুরোধ, দয়া করে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

হাইমচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুবুর রহমান মোল্লার সভাপতিত্বে এবং ইন্সপেক্টর (তদন্ত) সুব্রত কুমারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, হাইমচর উপজেলার পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবে সভাপতিনইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, হাইমচর প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম শিকদার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *