হাজীগঞ্জে ডাকাতিয়া নদীতে গোসল করতে নেমে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জে ডাকাতিয়া নদীতে গোসল করতে নেমে নিখোঁজ যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
২৭ মে বৃহস্পতিবার দুপুরে হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের আব্দুল করিম (২৫) ডাকাতিয়া নদীর টোরাগড়-বড়কুল খেয়াঘাট এলাকায় গোসল করতে নেমে নিখোঁজ হয় সে। নিখোঁজ আব্দুল করিম ওই গ্রামের ফকির বাড়ির মৃত দাইমুদ্দিনের ছেলে। জান্নাতুল ফেরদৌস নামের তার দেড় বছরের এক শিশু সন্তান রয়েছে। নিখোঁজ আব্দুল করিমকে চাঁদপুর সদর ফায়ার সার্ভিসের তিন সদস্যের ডুবুরি দল উদ্ধার করে। এছাড়াও উদ্ধার কাজে সহযোগীতা করেছেন হাজীগঞ্জ ফায়ার সার্ভিস ও হাজীগঞ্জ থানা পুলিশের সদস্যরা।
নিখোঁজ যুবকের বোন আইরিন ও শাহিন জানান, প্রতিদিনের মতো আজও ডাকাতিয়া নদীতে গোসল করতে যায় আব্দুল করিম। এরপর সে নদীর এপাড় থেকে ওপাড়ে সাঁতার দিয়ে যাওয়ার সময় নদীর মাঝখানে ডুবে যায়। খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিস ও হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে চাঁদপুর সদর ফায়ার সার্ভিসের ডুবুরিদের খবর দেয়।
এ বিষয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. জাকির হোসেন জানান, নিখোঁজ যুবককে উদ্ধার করেছে ডুবুরিরা।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুনুর রশিদ জানান, দুপুর আড়াইটার দিকে ওই যুবক ডাকাতিয়া নদীতে গোসল করতে নেমে আর উঠতে পারেননি। পরে ডুবুরিদল তার মৃতদেহ উদ্ধার করে। তিনি জানান, এ বিষয়ে আইনগত সকল প্রক্রিয়া সম্পন্ন করে তার পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *