হাজীগঞ্জে বাস চাপায় শিশুর মৃত্যু

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জে মায়ের সামনে বাসের চাকায় পিষ্ট হয়ে প্রান গেলো ছোট্ট শিশু ইভার (৩)। বৃহস্পতিবার বিকালে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের উপজেলার বাকিলা ইউনিয়নের গোগরা নামক স্থানর এ দূর্ঘটনা ঘটে। নিহত শিশু ওই ইউনিয়নের গোগরা গ্রামের তালতলা বাড়ির সিএনজিচালিত স্কুটার চালক মুরাদের মেয়ে।
স্থানীয় ইউপি সদস্য ফারুক জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এদিন সকালে মায়ের সাথে ঘুরতে বের হয় ইভা। তারা অটোরিকশার জন্য চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে দাঁড়ায়। এসময় চাঁদপুর থেকে কুমিল্লাগামী বোগদাদ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো- ব ১৫- ৭২২৫) শিশুটিকে মায়ের সামনে চাপা দেয়।
এতে করে শিশুটির মাথা থেতলে ঘটনাস্থলেই প্রান হারায় শিশুটি। এ দিকে শিশুটিকে চাপা দিয়ে ঘটনাস্থল থেকে প্রায় ১ কিলোমিটার দুরে স্থানীয় বাকিলা বাজারে ঘাতক বাসটি রেখে চালক ও হেলফার পালিয়ে যায় । খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।
স্থানীয় বোরহান মিজি জানান, শিশুটির এ অবস্থা দেখে মুহুর্তে জ্ঞান হারানা তার মা শেফালী আক্তার। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে তবে এখনো জ্ঞান ফেরেনি।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। এসময় তিনি জানান, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.