হাজীগঞ্জে মডেল সপ্রাবির পরিচালনা পর্ষদ গঠণ

মুন্সী মোহাম্মদ মনির :
হাজীগঞ্জ পৌরসভাধীন হাজীগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা (পরিচালনা পর্ষদ) কমিটি গঠণ করা হয়েছে। শনিবার সকালে বিদ্যালয়ের শিক্ষক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষানুরাগীদের উপস্থিতিতে এবং সবার আলোচনা সাপেক্ষে ও মতামতের ভিক্তিতে সরকারি বিধি মোতাবেক ১১ সদস্য বিশিষ্ট এই ব্যবস্থাপনা কমিটি গঠণ করা হয়।
বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে কমিটির সভাপতি হয়েছেন মো. আজাদ হোসেন, সহ-সভাপতি মো. জহিরুল ইসলাম মজুমদার, ভূমিদাতা সদস্য ফারুক আহমেদ বাদল, সদস্য ও পৌর কাউন্সিলর কাজী মুরাদ হোসেন মিরন, সদস্য কাজী সোহাগ, উম্মে আসমা, শিরিয়া আক্তার, বিদ্যোৎসাহী সদস্য সীমা আক্তার, উচ্চ বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি মোসাম্মৎ মমতাজ বেগম, বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি মোহাম্মদ মাহাবুব আলম ও সচিব রোকেয়া সুলতানা।
এ সময় পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী কবির হোসেন, পৌর শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম বাবুল, শিক্ষানুরাগী মনির হোসেন ভুইয়া ও কাজী মনির হোসেন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সাবিহা সুলতানা, রেহানা আক্তার, সামছুন নাহার, আবুল সাঈদ সুমন, কাজী মাহাবুব ও ফাতেমা আক্তারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *