১৪নং ওয়ার্ডে মেয়র প্রার্থী আক্তার মাঝির দিনব্যাপী গণসংযোগ ও পথসভা

এইচ.এম নিজাম :
আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর শহরের শহরতলী বাবুরহাট এলাকার ১৪নং ওয়ার্ড এলাকায় বিএনপি’র মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকালে ১৪নং ওয়ার্ড শিলন্দিয়ার অংশ,আশিকাটির অংশ,দাসাদীর অংশ,বাবুরহাট বাজার ও পেন্নাই সড়কে
বিএনপি’র মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝী ধানের শীষ মার্কা নিয়ে দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথসভা করেন।
গণসংযোগ ও পথসভায় বি এন পির পৌর মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন।
এ সময় তিনি বিভিন্ন পথসভায় বলেন, গণতন্ত্রের মুক্তি ও জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে আগামী ১০ অক্টোবর সকলকে ভোটকেন্দ্রে গিয়ে নিজেদের ভোটাধিকার প্রদান করতে হবে। মাদক ও দুর্নীতিমুক্ত পৌরসভা গঠনে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে পৌর মেয়র হিসেবে আমাকে জয়যুক্ত করবেন। আপনাদের ভোটে আমি মেয়র নির্বাচিত হলে চাঁদপুর পৌরসভার বাবুরহাট অঞ্চলকে একটি শিল্প এলাকা হিসেবে গড়ে তুলবো। বর্ধিত এ অঞ্চলে বিশুদ্ধ পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থা সুপরিকল্পিত ভাবে গড়ে তুলব। আপনাদের নাগরিক সুবিধা শতভাগ নিশ্চিত করবো।
বিএনপি’র মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি গণসংযোগ শেষে বিএনপি ও নেতা ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মরহুম খানবাহাদুর ও স্বেচ্ছাসেবক দল নেতা আবুল হোসেন মৃধার কবর জিয়ারত করেন।
বিএনপি’র মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির গণসংযোগ ও পথসভা উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক দেওয়ান সফিকুজ্জামান,জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার,যুগ্ম সম্পাদক পারভেজ আলম রবিন,১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি লিটন মজুমদার,সাধারন সম্পাদক বাবুল মাল,সাংগঠনিক সম্পাদক কাউছার পাটওয়ারী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *