২নং বাকিলা ইউপিতে দুস্থ অসহায়দের মাঝে চাল বিতরণ

শাখাওয়াত হোসেন শামীম :
কোভিড-১৯,করোনাকালীন সময়ে বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা আধুনিক বাংলাদেশের রুপকার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বিশেষ অনুদান সারাদেশব্যপী ইউনিয়নে স্বাস্থ্যবিধি মেনে উপার্জনহীন,দিনমজুর, সিএনজি, অটো ও রিকসা চালক,গরীব, দুস্থ এবং অসহায় ৮৯৪ পরিবারের প্রত্যেককে ১০ কেজি ভিজিএফ চাল ও ১০০ পরিবারের প্রত্যেককে ১০কেজি জিআর চাল এবং নগদ টাকা বিতরণ অব্যাহত আছে।
মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার আধুনিক হাজীগঞ্জ-শাহরাস্তির উন্নয়নের রুপকার সংসদ সদস্য (মেজর অব.) রফিকুল ইসলাম বীরউত্তম মহোদয়ের পরামর্শে,হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার(১৩জুলাই) হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের উপার্জনহীন,দিনমজুর, সিএনজি, অটো ও রিকসা চালক,গরীব, দুস্থ এবং অসহায় ৮৯৪ পরিবারকে ভিজিএফ ও ১০০ পরিবারকে জিআর চাল বিতরন করা হয়।
১২টি ইউনিয়নে চাল ও নগদ টাকা বিতরণ কাজের মনিটরিং করেন উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার।
অত্র ইউনিয়নে চাল বিতরণ কাজে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এবং সহযোগিতা করেন সফল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী।
এসময় বক্তব্য রাখেন,ইউএনও এর দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান।
এসময় আরো বক্তব্য রাখেন,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি ধর। সঞ্চালন করেন,প্যানেল চেয়ারম্যান মোঃ আবুল বাসার।
এসময় উপস্থিত ছিলেন,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সফিউল আলম সাইফুল পাটওয়ারী,ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মাইনুদ্দিন,সকল ওয়ার্ডের মেম্বারগণ,আওয়ামীলীগ নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
এসময় সুশৃঙ্খল পরিবেশে তালিকাকৃত বয়স্ক নারী-পুরুষগণ সারিবদ্ধভাবে ভিজিএফ ও জিআর চাল গ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *