আগামী তিন মাস সকলে আন্দোলন সংগ্রামে পাশে থাকবেন : শেখ ফরিদ আহমেদ মানিক

নিজস্ব প্রতিবেদক :
গতকাল ৯ সেপ্টেম্বর শনিবার বিকাল ৩ টায় চাঁদপুর পৌরসভার ৯ নং ওয়ার্ড বিএনপি’ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে প্রফেসর মাঝি বাড়ির বালুর মাঠে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথি চাঁদপুর জেলা বিএনপি’র সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, চাঁদপুর পৌর ৯ নং ওয়ার্ডের সবাই ত্যাগী নেতা, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ১৯৭৯ সাল থেকে সকল আন্দোলন সংগ্রাম সক্রিয় ভূমিকা পালন করে এসেছে, এই ওয়ার্ডের প্রত্যেকটা দল সংগঠিত ছিল, একটা সময় ছিল এই ওয়ার্ডের দাপটে আন্দোলনের সময় রিক্সা- সাইকেল কোন কিছুই চলতে পারেনি। এই সরকারের পতনের জন্য আবার সেখানে আপনাদের ফিরে আসতে হবে। আসুন আমরা সকলে সংগঠিত হয়ে এলাকাকে সুসংগঠিত করে আন্দোলন সফল করি। কেন্দ্রীয়ভাবে যখন আন্দোলনের ডাক দেওয়া হবে তখন সেখানে আপনাদের সকলের শক্ত ভূমিকা থাকতে হবে। আমরা যদি শক্ত অবস্থান না নেই তাহলে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না এবং আমাদের নেতা তারেক রহমানকে দেশে আনা যাবে না। তাই আবারো বলছি আপনারা সবাই শপথ করুন আগামী তিন মাস আমাদের সকলের সাথে আন্দোলন সংগ্রামে পাশে থাকবেন। আমরাও আপনাদের পাশে থাকবো। সেই সাথে খালেদা জিয়াকে মুক্তি এবং তারেক রহমানকে ফিরিয়ে আনতে এ সরকারের পতন ঘটাতে হবে।
৯নং ওয়ার্ড বিএনপি অঙ্গসংগঠনের আয়োজনে, সভাপতি আলমগীর হোসেন মৃধা মাঝির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল খায়ের ছৈয়ালের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন,
জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট সেলিম উল্লাহ সেলিম, যুগ্ন সম্পাদক সেলিমুস সালাম, পৌর বিএনপি’র সভাপতি আক্তার হোসেন মাঝি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুনুর রশিদ, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন, মহিলা দলের সভাপতি এডঃ মুনিরা চৌধুরী, যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, কৃষক দলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, সদস্য সচিব ইব্রাহিম কাজী জুয়েল, যুগ্ম আহ্বায়ক আরেফিন খান, কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ, ৯ নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি জাকির হোসেন বন্দুকসি, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল আহমেদ।
উপস্থিত ছিলেন নুরুল আমিন খান আকাশ, মহিলা দলের সাধারণ সম্পাদক এডভোকেট শিরীন সুলতানা মুক্তা, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী, চাঁদপুর জেলা ছাত্র দলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী।

শেয়ার করুন