কচুয়ার পালগিরী গ্রাম ১৪ দিন লকডাউন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের কচুয়া উপজেলার গোহাট উত্তর ইউনিয়নের ৫নং ওয়ার্ড পালগিরী গ্রাম লকডাউন করা হয়েছে। ১৪ জুন রোববার থেকে এ লকডাউন কার্যকর করা হয়েছে। স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধী সমাজসহ বিভিন্ন পর্যায়ের মানুষের পরামর্শে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ বলেন, পালগিরী ইউনিয়নের ৫নং ওয়ার্ডটি লকডাউন করা হয়েছে। তিনি বলেন, এটি রাজনৈতিকভাবে সিদ্ধান্ত এসেছে এবং এলাকার জনগণের সম্মতিতে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ওই ওয়ার্ডটিতে ৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া ওয়ার্ডেটিতেই মারা গেছেন চেয়ারম্যানসহ ৪ জন। এ কারণে এলাকাতে প্যানিক ছড়িয়ে গেছে।
এ বিষয়ে গোহট উত্তর ইউপি প্যানেল চেয়ারম্যান মনির হোসেন বলেন, উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ ও থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহর নির্দেশক্রমে ৫নং-ওয়ার্ডের ১২টি সড়ক পথে বেঁড়ী দিয়ে লাল নিশানা টাঙিয়ে লকডাউন ঘোষণা করেছি। লকডাউনে থাকা মানুষের যে কোনো সমস্যা দেখভাল করার জন্য আমরা স্বেচ্ছাসেবি টিমও গঠন করেছি তারা সহযোগীতা করবে।
এ সময় উস্থিত ছিলেন, কচুয়া থানার এসআই তাজুল ইসলাম, আমজাদ হোসেন, এ-এসআই সাইদুল ইসলাম, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক কবির হোসেন,ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হান সজিব অনিক ও মাস্টার শিপনসহ আরো অনেকে।
উল্লেখ্য, গত মাসে করোনা আক্রান্ত হয়ে এ গ্রামে মারা যান স্বেচ্ছাসেবক লীগ নেতা। পরবর্তীতে তার বৃদ্ধ মা-বাবাও মারা যান। আর গত সপ্তাহে মারা যান গোহট উত্তর ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল হাই মুন্সী।

শেয়ার করুন

Leave a Reply