করোনা উপসর্গে মেহের দক্ষিণ ইউপি চেয়ারম্যানের মৃত্যু

ইব্রাহীম রনি :
করোনা উপসর্গে মারা গেছেন চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় মেহের দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সফি আহমেদ মিন্টু। করোনা উপসর্গ দেখা দেয়ায় মঙ্গলবার তিনি স্থানীয় হাসপাতালে নমুনা দেন। পরে রাত রাত আড়াইটার দিকে তিনি মারা যান। ১০ জুন বুধবার তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।
ইউনিয়ন পরিষদের মেম্বার আবু ইউসুফ জানান, চেয়ারম্যান সাহেবের জ্বর ছিল। পরে বাড়িতেই স্টোক করার পর কুমিল্লা নেয়ার পথে তিনি মারা যান। দুপুর ১২টার দিকে উপজেলার বোলদিঘী গ্রামের বাড়িতে তাকে দাফন করা হয়।
শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অচিন্ত্য কুমার চক্রবর্তী বলেন, চেয়ারম্যানের জ্বর-শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ থাকায় ৯ জুন মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করা হয়। রাতে তিনি মারা যান। তার মৃত্যুর খবরটি আমাদেরকে না জানিয়ে দাফনকার্য সম্পন্ন করে। তিনি বলেন, মৃত্যুর পর তার বাড়ি এবং আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এছাড়া যারা দাফনকার্যে অংশ নিয়েছেন তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

শাহরাস্তিু উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার বলেন, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ছিলেন। তাই তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

ছবি : জাকির হোসাইন খান।

শেয়ার করুন

Leave a Reply