চাঁদপুরে দরিদ্রদের মাঝে হাজী কাউছ মিয়ার ১শ’ ২৫ টন চাল বিতরণ অব্যাহত

আশিক বিন রহিম :
পবিত্র ঈদুল ফিতর ও করোনা মহামারিতে চাঁদপুর ও হাইমচরের গরীব অসহায় ও হতদরিত্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা অব্যাহ রেখেছেন দেশসেরা করদাতা ও দানবীর হাজী কাউছ মিয়া। প্রতি বছরের ন্যায় বছরও চাঁদপুর ও হাইমচরের অসহায় মানুষের মাঝে ১শ’ ২৫ টন ১০ হাজার বস্তা চাউল বিতরণ করা হচ্ছে। গত ১২ এপ্রিল থেকে এ চাউল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ইতি মধ্যে হাইমচর উপজেলার আলগী, নীলকমল, চরভৈরবী মাঝেরচরসহ হাইমচরের বিভিন্ন এলাকায় চাউল বিতরন করা হয়েছে।
চাঁদপুর সদর উপজেলার বিষ্ণপুর, কল্যাণপুর দাসাদি, সফরমালি, তরপুরচন্ডি, আনন্দ বাজার, শহর এলাকার বিষ্ণুদী, কোড়ালিয়া, তালতলা, বড় স্টেশন, কুলিবাগান,ক্লাব রোড়, কবরস্হান রোড, যমুনা ঘাট, কয়লা ঘাট, পুরান বাজার এলাকার সকল ওয়ার্ডে, ৩ নং কয়লা ঘাট, খেয়াঘাট, টিলাবাড়ি, রঘুনাথপুর সহ বিভিন্ন এলাকয় চাউল বিতরন করা হয়েছে।
হাজী মোঃ কাউছ মিয়ার প্রতিনিধি মো. দেলোয়ার হোসেন দর্জীর সার্বিক তত্ত্বাবধায়নে প্রতিটি স্থানে জনপ্রতিনিধি, এলাকার মুরব্বী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতিতে সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে হাজী মো. কাউছ মিয়ার ছবি সম্বলিত টোকেনের মাধ্যমে সুশৃঙ্খলভাবে এই যাকাতের এই চাউল বিতরণ করা হচ্ছে।
৩ মে সোমবার সকাল থেকে রাজরাজেশ্বর ইউনিয়নের বাঁশগারি, হাজী কাউছ মিয়ার গরুর প্রজেক্ট এলাকা, বেপারী বাজার, বন্দুকশি বাজার, মাস্টার ঘাট, খা বাজারের প্রায় ১ হাজার অসহায় পরিবারের মাঝে হাজী কাউছ মিয়ার যাকাতের চাউল বিতরন করা হয়। এ সময় উপস্হিত ছিলেন রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী হযরত আলী বেপারী, কাউছ মিয়ার চাঁদপুর প্রতিনিধি দেলোয়ার হোসেন দর্জি, পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ মন্টু দেওয়ান, জেলে প্রতিনিধি তসলিম বেপারী, নিজাম উদ্দীন, রহমত আলী বেপারী প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply