চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে ১৭ই মার্চ সকালে তাঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নাছির উদ্দিন আহমেদ ও আবু নঈম পাটওয়ারী  দুলালের নেতৃত্বাধীন চাঁদপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ। জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নেতাকর্মীরা চাঁদপুর সরকারি কলেজ প্রাঙ্গণে উপস্থিত হয়। এরপর সেখানে স্থাপিত বঙ্গবন্ধুর মুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।


জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া,আব্দুর রশিদ সরদার,যুগ্নু সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আনন্দ, এডভোকেট জহিরুল ইসলাম,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট রুহুল আমিন সরকার, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন,সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা মনির আহমেদ,পৌর আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল ইসলাম মঞ্জু মাঝি,সিদ্দিকুর রহমান ঢালী,পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোরশেদ আলম হাওলাদার,সাধারণ সম্পাদক রুবেল হাওলাদার ছিডু, সাংগঠনিক সম্পাদক মোঃ বাদল গাজী,জেলা মহিলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য আমেনা বেগম, রাবেয়া বেগম সহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন
এ সময় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু ১৯২০ সালের এই দিনে তৎকালীন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়ায় এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। যিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি প্রথম বাঙালি জাতিকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্তি দিয়ে স্বাধীন সত্তা বাংলাদেশ সৃষ্টি করেছেন। বঙ্গবন্ধু নেই। তাঁর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে এগিয়ে যাবে তার অভীষ্ট লক্ষ্যে। এ সময় নেতাকর্মীদের কন্ঠে উচ্চারিত হয় ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’, ‘আজকের এই দিনে মুজিব তোমায় মনে পড়ে’ ‘লাল সবুজের পতাকায় মুজিব তোমায় দেখা যায়’-এ সব শ্লোগান দেয়।

শেয়ার করুন