হাইমচরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী পালিত

 

হাসান আল মামুন :

‘বঙ্গবন্ধু স্বপ্ন ধরে, আনব হাসি সবার ঘরে’ এই স্লোগানকে ধারণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উপলক্ষে চাঁদপুরের হাইমচর উপজেলার ২নং আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদের ছড়া-কবিতা আবৃতি, রচনা প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ মার্চ) সকালে উপজেলার ২নং আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদ হলরুমে ইউনিয়ন পরিষদের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে আলোচনা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রানির পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান পাটোয়ারী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান পাটোয়ারী, উপজেলা প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ ফারুকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধাগনের পক্ষে হাবিবুর রহমান বেপারী, সাবেক ইউপি সদস্য আলমগীর তহশিলদার, উপজেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মজিবুল্লাহ মানিক, উপজেলা যুবলীগের পক্ষে নজির গাজী, শিক্ষক প্রতিনিধি হিসেবে বক্তব্য রাখেন বাজাপ্তী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপু পাটোয়ারী, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম পাটওয়ারীসহ ইউপি সদস্যগন ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

শেয়ার করুন