জ্বর-শ্বাসকষ্টে মহামায়া বাজারের ফার্মাসিস্ট রাজিবের মৃত্যু

মিজান পাটওয়ারী :
চাঁদপুর সদর উপজেলার মহামায়া পশ্চিম বাজারের আঃ রাজ্জাক সুপার মার্কেটের সজীব মেডিকেল হলের স্বত্বাধীকারী মঞ্জুর আহমেদ রাজিব (৪০) শনিবার (৩০ মে) বিকেল ৪টায় অসুস্থতা ভোগ করে মৃত্যুবরন করেন। ইন্না-লিল্লাহি…….রাজীউন।
তিনি গত কয়েকদিন যাবৎ জ্বর-স্বর্দিতে আক্রান্ত হওয়ায় ২৫০ শয্যা চাঁদপুর সদর হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিল। হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় এবং ডায়াবেটিস ২২ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকায় প্রেরণ করেন। ঢাকা যাওয়ার পথে মতলব এলাকায় তার মৃত্যু হয়।
এদিন রাত সাড়ে ৯টায় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক মোঃ আওলাদ হোসেন।
তিনি সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মধ্য লোধেরগাঁও তার মামার এলাকায় দীর্ঘদিন যাবত বসবাস করে আসছেন। তাদের পৈত্রিক বাড়ি কুমিল্লার কসবা সালদা নদী এলাকায়। তার বাবা বীর মুক্তিযোদ্বা অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা আবু তাহের ভূইয়া ও মা পরিবার পরিকল্পনা বিভাগের অবসর প্রাপ্ত মাঠকর্মী ফেরদৌসী আকতার পিয়ারা। তারা দুই ভাই এক বোন। তিনি মৃত্যুকালে মা, বাবা, স্ত্রী ও ২ কন্যা সন্তানকে রেখে গেছেন। তাকে কুমিল্লা তার বাবার এলাকায় দাফন করার জন্য নিয়ে গেছে।
এ বিষয়ে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন জানান, আমরা তার মৃত্যুর খবর পেয়েছি। শুনেছি তার মরদেহ কুমিল্লায় নিয়ে যাওয়া হয়েছে।
চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, আমরা যদ্দূর জানি তার করোনা উপসর্গ ছিল না। তাই তিনি হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। হয়তো তার করোনা উপসর্গ থাকলেও তিনি তা লুকিয়েছেন- এ জন্য তার চিকিৎসা মেডিসিন ওয়ার্ডে চলছিল। তা না হলে যাদের করোনা উপসর্গ থাকে তাদেরতো আমরা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করি।

শেয়ার করুন

Leave a Reply