ফরিদগঞ্জে অপহরণের ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার নাটক, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের ফরিদগঞ্জে অপহরণ ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়ার নাটক সাজানোয় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ২ আগস্ট সোমবার উপজেলার সাহাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন : সাহাপুরের ইব্রাহীম বেপারীর স্ত্রী জান্নাত (১৯), মাসুদ আলমের কন্যা নাদিয়া (১৫), কাছিয়াড়া এলাকার আব্দুল খালেকের ছেলে মোঃ তারেক (১৯) ও পশ্চিম রূপসা এলাকার আব্দুর রাজ্জাকের স্ত্রী আমেনা বেগম (২৩)।
এছাড়া এ ঘটনায় পলাতক রয়েছে মো. রাব্বি (২০)সহ অজ্ঞাত নামা ২/৩ জন।
পুলিশ জানায়, অভিযুক্তরা পরস্পর যোগসাজশে পূর্ব শত্রুতার জেরে সাহাপুরের যুবক বাবুকে ষড়যন্ত্র করে ফাঁসানোর লক্ষ্যে অপহরণের ঘটনা সাজায়। মূলত অপহরণের ঘটনা বিশ্বাস যোগ্য করার জন্য ১নং আসামি জান্নাত ও আইনের সাথে সংঘাতে জড়িত ২নং কিশোরী আসামি নাদিয়া গত ১ আগস্ট ৩নং আসামি মোঃ তারেক ও পলাতক ৫নং আসামি রাব্বির সাথে পরিকল্পনা করে। সে মতে, জান্নাত ও নাদিয়া গত ২ আগস্ট রাত সাড়ে ১২টায় নিজ ব্যবহৃত মোবাইল ঘরের সামনে ফেলে আসামি তারেকের সাথে মোটর সাইকেল যোগে রূপসায় আসে এবং ৪নং আসামি আমেনা বেগমের ঘরে অবস্থান করে স্বর্ণের চেইন, কানের দুল, আংটি লুকিয়ে রেখে স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার ঘটনা সাজায়।
এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা বলেন, আমি গত ২ আগস্ট সকাল সাড়ে ৬টায় অপহরণের সংবাদ পেয়ে পুলিশ সুপার মহোদয়কে অবগত করি। পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মতে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অতিরিক্ত পুলিশ সুপার হাজীগঞ্জ সার্কেল স্যারের তত্ত্বাবধানে অপহরণের বিষয়ে ব্যাপক অনুসন্ধান করি এবং তাৎক্ষনিক ভাবে প্রযুক্তির ব্যবহার ও এস আই কুদ্দুস, এ এস আই হাসিব সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে ভিকটিম, স্বর্ণালংকার উদ্ধার করা হয়। উদ্ধারকতদের জিজ্ঞাসাবাদে এবং তাদের তথ্য মতে উক্ত ঘটনায় জড়িত অপরাপর আসামি গ্রেফতার করা হয়। আসামিদের অপরাধ জনক ষড়যন্ত্র ও সহযোগিতার তথ্য প্রমান পাওয়ায় নিয়মিত মামলা রুজু করে গতকাল ৩ আগস্ট আদালত চাঁদপুর প্রেরণ করা হয়। পরে আসামি জান্নাত (১৯) আদালতে দোষ স্বীকার পূর্বক ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।

শেয়ার করুন

Leave a Reply