ফরিদগঞ্জে হত্যার ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার, আটক ২

মাদক ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জেরে হত্যাকাণ্ডের ধারণা পুলিশের

আবদুল কাদির :
চাঁদপুরে নিখোঁজ হওয়ার চার দিন পর সোহেল বোপরী (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার (৫ফেব্রুয়ারি) বিকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের বাইক্কার বাগানের পাশে লাশ উদ্ধারের ঘটনা ঘটে। এই ঘটনায় চাঁদপুর মডেল থানা ও ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনার সাথে সংশ্লিষ্ট শাহাদাত হোসেন (৩০), জাকির হোসেন (৪২)নামে দুইজনকে আটক করেছে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার দোকনঘর এলাকার ফজলু বেপারীর ছেলে সোহেল বেপারী (৩০) গত (১ ফেব্রুয়ারি) নিখোঁজ হয়। পরে তার স্ত্রী জোসনা বেগম রোববার (৫ ফেব্রয়ারি) চাঁদপুর মডেল থানায় নিখোঁজ ডায়েরি করে (যাহার নং ২৮৫ তাং ০৫/০২/২৩)। পরে পুলিশ তদন্তের এক পর্যায়ে দ্রুত তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সোহেলের বন্ধু শাহাদাত হোসেন (৩০) কে আটক করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী রোববার (৫ ফেব্রুয়ারি) বিকালে ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের বাইক্কার বাগানের পাশ থেকে পুঁতে রাখা সোহেলের লাশ নিবার্হী ম্যাজিষ্ট্রেট আজিজুন নাহারের উপস্থিতিতে উদ্ধার করে।
পুলিশ জানায়, আটক শাহাদাত প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গত ১ ফেব্রুয়ারি রাতে শাহাদাত হোসেন, জাকির হোসেন(৪২), কাদের (২৬) ও কাউসার সোহেলের সাথে নিয়ে মাদক কেনাবেচা কে কেন্দ্র করে সকদিরামপুর বাইক্কার বাগানের সোহেলকে গলায় রশি দিয়ে শ্বাস রুদ্ধ হত্যা করে মাঠি পুঁতে রাখে। পরবর্তীতে সকদিরামপুর বড় পাটোয়ারী বাড়ির পেছনে জঙ্গলের পাশে ড্রেনের মধ্যে মাটি খুড়ে সোহেলের নিথর দেহ পুঁেত রাখে। পড়নে থাকা পোশাক ও গলায় ফাঁম দেওয়া রশি আগুনে জ¦ালিয়ে দেয়।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আ: মান্নান জানান, চাঁদপুর সদর থানায় নিহত সোহেলের স্ত্রীর জিডির প্রেক্ষিতে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সোহেলে বন্ধু শাহাদাতকে আটক করা হয়। পরে দেয়া তথ্য মতে চাঁদপুর মডেল ও ফরিদগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করা হয়। এছাড়া এই ঘটনায় শাহাদাত ছাড়াও জাকির নামে আরো একজনকে আটক করা হয়।

শেয়ার করুন