ফরিদগঞ্জ গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে দুই যুবক গ্রেফতার

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জে এক প্রবাসীর স্ত্রীকে জোরপুর্বক ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি ঘটনায় থানা পুলিশ দুই যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হলো, পৌর এলাকার উত্তর কেরোয়া গ্রামের মোঃ আনোয়ার উল্যাহর ছেলে মোঃ ইয়াছিন হোসেন (২১), আঃ হান্নানের ছেলে মোঃ রাজা (২০)। পরে বৃহস্পতিবার দুপুরে তাদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
জানা গেছে, সৌদি প্রবাসী মোঃ ইসমাইল হোসেনের স্ত্রী পান্না বেগমকে একই বাড়ির যুবক মাসুম(২৮) জোরপূর্বক ধর্ষণ করে। তার সহযোগি ইয়াছিন(২১) ধর্ষণ দৃশ্য ধারণ করে এবং অপরজন রাজা(২০) বাইরে থেকে পাহারা দেয়।
পরে ওই যুবকরা বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া ও তার সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়। ফলে বাধ্য হয়ে ওই গৃহবধুকে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ ইয়াছিন ও রাজাকে আটক করে। পরে তাদের বৃহষ্পতিবার দুপুরে তাদের চাঁদপুর আদালতে প্রেরণ করে।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, গৃহবধুর অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে দুই যুবককে আটক করা হয়েছে। এছাড়া প্রধান অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply