ফরিদপুরের সালথায় এসিল্যান্ড হিসেবে যোগদান করলেন হীরামনি

নিজস্ব প্রতিবেদক :
মারুফা সুলতানা খান হীরামনি গতকাল ২৫ অক্টোবর ফরিদপুর জেলায় সালথা উপজেলার সহকারী কমিশনার [ভূমি] হিসেবে যোগদান করেছেন। তিনি প্রথমে ফরিদপুর জেলার জেলা প্রশাসকের কার্যালয়ে গেলে ফরিদপুরের সুযোগ্য জেলা প্রশাসক অতুল সরকার তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় উপস্থিত ছিলেন সালথা উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিব সরকারসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। পরে তিনি সালথা উপজেলায় গেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।
উল্লেখ্য. ৩৫তম বিসিএস ক্যাডারের এই কর্মকর্তার প্রথম কর্মস্থলটি ছিল চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে। অত্যন্ত দক্ষতার সাথে তিনি এই জেলা প্রশাসন কার্যালয়ে প্রায় ৩ বছর কর্ম সম্পাদন শেষে সম্প্রতি পরিবেশ অধিদপ্তর, ঢাকা প্রধান কার্যালয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন। সেখানেও তিনি তার কর্মদক্ষতার পরিচয় দেন।
নেত্রকোনা জেলার মেয়ে মারুফা সুলতানা খান হীরামনি তার নতুন কর্মস্থলে ভালভাবে যেন কর্ম সম্পাাদন করতে পারেন সেজন্য তিনি সালথা উপজেলাবাসী ও জেলা এবং উপজেলা প্রশাসনের সকলের সহযোগিতা কামনা করেছেন।
প্রসঙ্গত: মারুফা সুলতানা খান হীরামনি বিভিন্ন সময়ে ইলিশ সাক্ষরতা দিবস, কন্যা দিবস ও এবং ব্ক্রিয় সম্পর্কিয় কিছু লেখা লিখেছেন, যা চাঁদপুর প্রতিদিনসহ বিভিন্ন মিডিয়াতে প্রকাশ হয়েছে। এছাড়াও তিনি আবৃত্তি, গানসহ বিভিন্ন শৈল্পিক কাজেও পারদর্শী।

শেয়ার করুন

Leave a Reply