আবু নঈম পাটওয়ারী দুলাল ‘বিশিষ্ট সমাজকর্মী’ মনোনীত

চাঁদপুর প্রতিদিন রিপোর্ট :
বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ আইন অনুযায়ী বিশিষ্ট সমাজকর্মী-এর আওতায় বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের পরিচালনা বোর্ডে চাঁদপুর জেলার বিশিষ্ট সমাজকর্মী হিসেবে বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালকে মনোনীত করা হয়েছে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী ‘বিশিষ্ট সমাজকর্মী’ মনোনীত হওয়ার মধ্য দিয়ে তিনি বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের পরিচালনা বোর্ডের সদস্য হিসেবেও দায়িত্ব পালন করবেন।
সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব মো. দেলোয়ার হোসেন সাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ আইন, ২০১৯ এর ৭ (১) (ণ) ধারা অনুযায়ী বিশিষ্ট সমাজকর্মী-এর আওতায় বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের পরিচালনা বোর্ডে চাঁদপুর জেলা থেকে ‌’বিশিষ্ট সমাজকর্মী হিসেবে আবু নঈম পাটওয়ারী দুলালকে মনোনীত করা হয়েছে।
চাঁদপুর জেলায় সমাজসেবা ও রাজনীতিসহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।
এ বিষয়ে আবু নঈম পাটওয়ারী বলেন, এটি সমাজসেবার জন্য কাজ করতে আরও উৎসাহ যোগাবে এবং আগামীতে সমাজসেবা ও জনসেবায় আরও বেশি ভূমিকা রাখতে পারবো বলে বিশ্বাস করি। সরকারকে ধন্যবাদ। আমি সবার কাছে দোয়া চাই।

শেয়ার করুন