মতলবে আইসিডিডিআরবি’র ডাক্তারসহ করোনা আক্রান্ত ৩ জন, জেলায় মোট আক্রান্ত ৬৪

ইব্রাহীম রনি :
চাঁদপুরের মতলবে অবস্থিত আইসিডিডিআরবির এক চিকিৎসক, তার শিশু সন্তান ও হাসপাতালের একজন স্টাফের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। এছাড়া কচুয়া উপজেলার সাচার এলাকার আরও একজনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে হলো ৬৪ জন।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ জানিয়েছেন, মতলব আইসিডিডিআরিবি হাসপাতালের একজন ডাক্তার, ডাক্তারের আড়াই বছর বয়সী সন্তান ও হাসপাাতালের একজনের স্টাফ যাদের রিপোর্ট আজ পজেটিভ এসেছে- তারা নিজেরাই নমুনা সংগ্রহ করে ঢাকা আইসিডিডিআরবি হাসপাতালে পরীক্ষা করায়। আজ তাদের রিপোর্ট পজেটিভ এসেছে। আইসিডিডিআরবির আক্রান্ত ডাক্তার ও তার সন্তান ঢাকায় চলে গেছেন। তাদের চিকিৎসা ঢাকাতেই হবে। অপরজন আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। এর ফলে মতলবও করোনা আক্রান্ত হলো। এছাড়া আমাদের মাধ্যমে নমুনা পাঠানো কচুয়ার একজন পজেটিভ।
তিনি জানান, জেলায় আক্রান্ত ৬৪ জনের মধ্যে ১৪ জন সুস্থ হয়েছেন। মৃত ৪ জন, আর চিকিৎসাধীন রয়েছেন ৪৬ জন। এছাড়া জেলায় বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন ১৪৪ জন।
স্বাস্থ্য বিভাগ জানায়, জেলা থেকে এ পর্যন্ত নমুনা পাঠানো হয়েছে ৯৪৩ জনের। এর মধ্যে রিপোর্ট আসা ৮৫১ জনের মধ্যে পজেটিভ ৫৮ জন। নেগেটিভ ৭৯৩ জন। পেন্ডিং আছে ৯২ জনের রিপোর্ট।

শেয়ার করুন

Leave a Reply