মতলব উত্তরের সটাকি গ্রামে দু’গ্রুপের সংঘর্ষে যুবক নিহত, গ্রেফতার ৩

কামরুজ্জামান হারুন :
মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নের সটাকি গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। নিহত ওই যুবকের নাম রিফাত সওদাগর (২০) । সে সটাকির রিপন সওদাগরের ছেলে। পেশায় একজন মৎস্য ব্যবসায়ী।
এ ব্যাপারে মতলব উত্তর থানায় নিহতের পিতা রিপন সওদাগর বাদী হয়ে হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিন জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন, সাকিব নূরে আলম ও পিংকি।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ৭ জুন রাত আনুমানিক ৯ টায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেড় ধরে দূগ্ৰুপে মারামারি হয়। এ সময় স্থানীয় জনৈক আবদুস ছাত্তার গংদের লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রের আঘাতে রিফাত নামে এক যুবক গুরুতর আহত হন।
স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানেও তার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সোমবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিফাত মারা গেছে।
মতলব উত্তর থানার উপ-পরিদর্শক(এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা লোকমান হোসেন জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৮ জুন রাত ১১টায় তিন জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আটককৃতরা হলেন, সাকিব, নূরে আলম ও পিংকি আক্তার।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন মৃধা বলেন, নিহত যুবকের পিতা রিপন সওদাগর বাদী হয়ে মতলব উত্তর থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ব্যাপারে তিন জনকে আটক করা হয়েছে। আটককৃতদের ৯ জুন সকালে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply