মতলব উত্তরে গজরা ইউনিয়নে গণটিকা কার্যক্রমে সন্তষ্ট জনগণ

কামরুজ্জামান হারুন :
মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নে গণটিকা কার্যক্রমে সন্তষ্ট প্রকাশ করেছেন সেবাগ্রহিতারা।
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. হানিফ দর্জির সার্বিক তত্ত্বাবধানে ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সামাজিক ব্যাক্তিবর্গ সকাল থেকে গণটিকা কার্যক্রম সফল করার জন্য তদারকি করেন। শনিবার ৬০০ ব্যাক্তি টিকা গ্রহণ করে।
গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) গাজী শরিফুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, ইউপি সচিব মহিউদ্দিন সোহেল।
মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান বলেন, সারাদেশের ৭ আগস্ট গণটিকা কার্যক্রম সফল করতে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। এরই আলোকে দলের সকল পর্যায়ের নেতাকর্মী টিকা গ্রহণ করেছেন। পাশাপাশি সবাইকে টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে প্রচারণাসহ সহযোগীতা করেছেন।
গজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. হানিফ দজি বলেন, গজরা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে গণটিকা কেন্দ্র স্থাপন করা হয়। পরিষদের সদস্যদের দায়িত্ব দেওয়া হয় তালিকা করার জন্য। ইউপি সদস্যের করা তালিকা অনুযায়ী টিকা দেওয়া হয়েছে।
চেয়ারম্যান আলহাজ্ব মো. হানিফ দজি জানান, গণটিকা কর্মসূচির বিষয়ে একাধিকবার ভার্চুয়াল মিটিং করা হয়।

শেয়ার করুন

Leave a Reply