মতলব উত্তরে ২৫ দোকান মালিককে ১ লাখ টাকা জরিমানা

কামরুজ্জামান হারুন :
চাঁদপুরে মতলব উত্তরের ছেংগারচর বাজারে সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ২৫টি দোকান মালিককে প্রায় ১ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
রোববার (১৭ মে) সকালে উপজেলার ছেংগারচর বাজারে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসাইন পাটোয়ারি ভ্রাম্যমাণ আদালতে এই জরিমানা করেন।
জানা যায়, চাঁদপুর জেলায় করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির মধ্যে স্বাস্থ্যবিধি মেনে নিত্যপ্রয়োজন খাদ্য যেমন, মুদি, কাঁচাবাজার মেডিসিনের দোকান খোলা রাখা হয়েছে । কিন্তু ছেংগারচর বাজারে কাপড়ের দোকান ও শপিংমল খোলা রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালিয়ে তাদের জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।
সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসাইন পাটোয়ারি বলেন,করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুর জেলাকে লকডাউন ঘোষনা করা হয়েছে।
উপজেলার ছেংগার চর বাজারসহ কয়েকটি বাজারে লকডাউন ও সরকারি আদেশ ব্যবসায়ীরা মানছে না। নির্দেশনা অমান্য করে তাদের ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখেছে। ফলে সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ২৫টি দোকানের মালিককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রায় ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply