মাশরাফি করোনা আক্রান্ত

ক্রীড়া ডেস্ক :
বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার এবং সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা করোনা আক্রান্ত হয়েছেন। শুক্রবার করোনা পরীক্ষা করান নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি। শনিবার পরীক্ষার ফল পজিটিভ এসেছে। বিষয়টি মাশরাফির খালু এবং নড়াইল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক নিশ্চিত করেছেন।
তিনি জানান, মাশরাফি শুক্রবার করোনায় আক্রান্ত শাশুড়িকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। রাতে বাসায় ফিরে জ্বর অনুভব করেন। এছাড়া মাথা ও গায়ে ব্যথা ছিল তার। পরে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। শনিবার ৩টায় ফল আসে পজিটিভ। তবে ভালো আছেন মাশরাফি।
করোনা প্রাদুর্ভাবে মাশরাফি সংসদ সদস্য হিসেবে মাঠে থেকে মানুষের পাশে দাঁড়িয়েছেন। দু’বার নিজ এলাকায় গিয়ে দুস্থ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছেন। দু’বারই নড়াইল থেকে এসে কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। পরের সময়গুলোতেও ঢাকার বাসাতেই অবস্থান করছিলেন দেশসেরা এই পেসার ও অধিনায়ক।
মাশরাফির পরিবারে করোনা হানা দেয় গত রোববার। তার শাশুড়ি হোসনে আরার নমুনা সংগ্রহ করা হয় গত শনিবার। পরদিন তার করোনা পজিটিভ আসে। শুরুতে তিনি বাড়িতে চিকিৎসা নিচ্ছেলেন। পরে ঢাকায় আনা হয়। এছাড়া মাশরাফির শ্যালিকার মেয়ে আগামীর দেহেও করোনা শনাক্ত হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply