হাইমচর থানার ওসি-এসআইসহ চাঁদপুরে করোনা আক্রান্ত আরও ৬ জন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে আরও ৬ জনের করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে হাইমচরে ৪ জন আর মতলব দক্ষিণ উপজেলার ২ জন রয়েছেন। এর ফলে জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮৩ জন। আর মৃতের সংখ্যা ২৩ জন অপরিবর্তিত রয়েছে। মঙ্গলবার জেলা সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ এ তথ্য জানান।
হাইমচরে আক্রান্তদের মধ্যে ৩ জনই পুলিশ। তারা হচ্ছেন : থানার ওসি জহিরুল ইসলাম খান, সেকেন্ড অফিসার, একজন এসআই ও মসজিদের মুয়াজ্জিন। আক্রান্ত মুয়াজ্জিন ঢাকায় থাকতেন। তিনি ঢাকা থেকে সম্প্রতি গ্রামের বাড়ি আসেন।
এদিকে মতলব দক্ষিণ উপজেলায় নতুন আক্রান্ত ২ জন হলেন নারায়ণপুর এলাকার ব্যাংক কর্মকর্তা (৪৯) ও কলাকাদী গ্রামের ব্যবসায়ী (৪৫)।
চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ৪৯টি রিপোর্ট এসেছে। এর মধ্যে ৬টি পজেটিভ, ৪৩টি নেগেটিভ।
হাইমচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বেলায়েত হোসেন বলেন, থানার ওসি ও দুই পুলিশ সদস্যসহ নতুন আক্রান্তরা গত ৭ জুন নমুনা দেন। আজ তাদের রিপোর্ট পজেটিভ আসে। রিপোর্ট আসার পর ওসি সাহেব ঢাকায় চলে গেছেন। আর অন্য দু’জন পুলিশ সদস্য চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি হয়েছেন। আর মুয়াজ্জিন হোম আইসোলেশনে আছেন।
তিনি বলেন, থানার বিষয়ে আমরা কন্টাক্ট ট্রেসিং করছি। যারা কন্ট্রাক্টে ছিলেন তাদেরকে হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। আর যাদের উপসর্গ দেখা দিবে তাদের নমুনা সংগ্রহ করা হবে।
চাঁদপুরে জেলায় করোনা আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরে ১৩৭ জন, ফরিদগঞ্জে ৪৪ জন, হাজীগঞ্জে ২২ জন, মতলব দক্ষিণে ২২ জন, শাহরাস্তিতে ১৯ জন, কচুয়ায় ১৬ জন, মতলব উত্তরে ১৩ জন ও হাইমচরে ১০ জন।
জেলায় এ পর্যন্ত মারা গেছেন চাঁদপুর সদরে ৮ জন, কচুয়ায় ৪ জন, ফরিদগঞ্জে ৪ জন, হাজীগঞ্জে ৪ জন, মতলব উত্তরে ২ জন ও শাহরাস্তিতে ১ জন।
৯-৬-২০

শেয়ার করুন

Leave a Reply