চাঁদপুরে আরও ৫ শতাধিক পরিবার পেলো পুলিশের মানবিক সহায়তা

আশিক বিন রহিম :
‘পাশে আছি বাংলাদেশ’ এই স্লোগানে চাঁদপুরে অসহায় ও গরীব মানুষের মাঝে জেলা পুলিশের মানবিক সহায়তা অব্যহত রয়েছে। প্রতিটি উপজেলায় সরকারি-বেসরকারি সুবিধা না পাওয়া দুস্থ পরিবারকে খুঁজে খুঁজে বের করে এই সহায়তা দেয়া হচ্ছে।


৩০ আগস্ট সোমবার দুপুরে চাঁদপুর পুলিশ লাইনস্ মাঠে ‘জেলা পুলিশ ও প্রাণ আরএফএল গ্রুপের সৌজন্যে ৫ শতাধিক দুস্থ পরিবারকে মানবিক সহায়তা (ত্রাণ) দেয়া হয়। প্রধান অতিথি হিসেবে এই মানবিক সহায়তা তুলেদেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ। খাদ্য পণ্যের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলুসহ নিত্য প্রয়োজনীয় পন্য।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারীসহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগণ।
পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বলেন, চাঁদপুরে আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি অসহায় মানুষদের পাশে রয়েছে জেলা পুলিশ। করোনার এই দুর্যোগে কোন মানুষও যাতে খাদ্যে কষ্ট না পায়, সে লক্ষ্যেই আমাদের এই কার্যাক্রম।
তিনি আরো বলেন, বিট পুলিশিং সেবার মাধ্যমে থানা ভিত্তিক প্রত্যেকটা বিটে কর্মহীন, অসহায় হতদরিদ্র সাধারণ মানুষের কাছে মানবিক ত্রাণ সহায়তা পৌঁছে দিবে জেলা পুলিশ। দেশের এই দুঃসময় কাটিয়ে উঠার পরও অসহায়, কর্মহীন, বাস্তুহারা, দুস্থ মানুষের জন্য মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *