চাঁদপুরে আ.লীগের বিভাগীয় পর্যায়ে তৃণমূল প্রতিনিধি সভা ২ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশব্যাপি বাংলাদেশ আওয়ামী লীগকে সাংগঠনিক গতিশীল করার লক্ষ্যে বিভাগীয় পর্যায়ে তৃণমূল প্রতিনিধি সভা এবং বর্ধিত সভার উদ্যোগ নেয়া হয়েছে। তারই অংশ হিসেবে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সফরসূচি ঠিক করা হয়েছে।
আগামি ২ অক্টোবর চাঁদপুর জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভা এবং ৩ অক্টোবর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা স্থান চাঁদপুর স্টেডিয়াম। স্থান: চাঁদপুর স্টেডিয়াম
প্রধান অতিথি জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত কাছের মনে জেনে দলকে সুসংগঠিত করতে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সংগ্রামী জনতা মাহবুব-উল-আলম হানিফ এমপি।
বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও জাতীয় নেতা ড.মহিউদ্দিন খান আলমগীর এমপি,কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এবং মেজর অব.রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।
প্রধান বক্তা সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ সংগ্রামী জনতা আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
বিশেষ বক্তা :বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী,আইন বিষয়ক সম্পাদক অ্যাড.নজিবুল্লাহ হিরু,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড.সেলিম মাহমুদ, মো. শফিকুর রহমান এমপি,এড.নুরুল আমিন রুহুল এমপি এবং সাবেক এমপি ড.মুহাম্মদ শামছুল হক ভূঁইয়া।
সভাপতিত্ব করবেন : জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ ।
সভা সঞ্চালনা করবেন : চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

শেয়ার করুন

Leave a Reply