চাঁদপুরে কর্মহীন ৫শতাধিক পরিবারকে জেলা প্রশাসনের খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক :
করোনা মহামারিতে কর্মহীন হয়ে পড়া গরীব, দু:স্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বেদে, সিএনজি এবং অটোচালকসহ ৫৩৬টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
রবিবার চাঁদপুর স্টেডিয়ামে সামাজিক দূরত্ব মেনে এ সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।
এ সময় জেলা প্রশাসক বলেন, চাঁদপুরে একজন মানুষও না খেয়ে থাকবেনা। সোমবার আরও ৫০০ পরিবারকে এই সহায়তা প্রদান করা হবে এবং এ কার্যক্রম চলমান থাকবে।
তিনি বলেন, মানুষকে না খেয়ে থাকতে দিবেন না মাননীয় প্রধানমন্ত্রী। এটি আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার। চাঁদপুরে লকডাউন চলছে। এ কারণে কিছু মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। অনেকেই আছেন দিন এনে দিন খান। তারা অনেক কষ্টে আছেন। তাদের কথা বিবেচনায় নিয়ে জেলা প্রশাসনের তহবিল থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রতিজনকে ৫ কেজি করে চাল দিচ্ছি। আমরা চাই আপনারা কষ্টে থাকবেন না। আজকে ৫০০ জনকে দেয়া হয়েছে। প্রতিদিনই ৪০০-৫০০ জনকে সহায়তা দেয়ার চেষ্টা করবো।
তিনি বলেন, বেদে সম্প্রদায়ের লোকজন, সিএনজি চালক, অটোচালকদের আজকে দেয়া হয়েছে। আমরা চাই, একটি মানুষও যেন না খেয়ে থাকে। আমরা চাই, আপনাদের সন্তানরা খেয়ে-পরে থাকুক। ভালো এবং হাসিমুখে থাকুক।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *