চাঁদপুরে ৪শ’ চালক পেলেন প্রধানমন্ত্রীর উপহার

নিজস্ব প্রতিবেদক :
কঠোর লকডাউনে সরকারি নির্দেশনা অমান্য করে যাত্রীবহন করার কারণে আটক ইজিবাইক ও সিএনজি চালিত অটোকিরশার ৪শ’ চালককে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা দিয়েছে চাঁদপুরের জেলা প্রশাসন।
রোববার (০৪ জুলাই) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে এসব চালকদের হাতে খাদ্য সহায়তা হিসেবে ৭ কেজি কার চাল তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।
এই দিন চাঁদপুর স্টেডিয়াম মাঠে সমাজিক দূরত্ব বজায় রেখে ২শ’ জন সিএনজি চালক, ২শ’ জন ইজিবাইক চালক এবং উপস্থিত ৬ জন হতদরিদ্রসহ সর্বমোট ৪শ’ ৬ জনের হাতে ৭কেজি চাল তুলে দেওয়া হয়।

জেলা প্রশাসক চালকদের উদ্দেশ্যে বলেন, আজকে আপনাদের হাতে যে খাদ্য সহায়তা দিয়েছে তা আপনাদের জন্য প্রধানমন্ত্রীর উপহার। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি মানুষের যেমন জীবনের কথা চিন্তা করেছেন, তেমনি জীবীকার কথা করেছেন। বিধি নিষেধের জন্য যারা সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়বে, তারা যেন না খেয়ে না থাকে।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা ঘরে ঘরে ত্রাণ পৌঁছানোর জন্য। আমরা তাই করছি। গত দুইদিন আমরা দেড় শতাধিক পরিবারকে বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি। যতদিন এই বিধিনিষেধ থাকবে, ততদিন আমরা আপনাদের খাদ্য সহায়তা দেয়া অব্যাহত রাখব। প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার সবার জন্য উন্মুক্ত।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরীসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *