চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাব’র আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক :
মহান মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও অসাম্প্রদায়িক চেতনায় চাঁদপুর জেলায় কর্মরত সাংবাদিকদের সার্বিক কল্যাণে কাজ করার লক্ষ্যে আত্মপ্রকাশ করেছে চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাব।
সাংবাদিকদের পেশাদারিত্ব রক্ষা, অধিকার আদায়, মাঠ পর্যায়ে কর্মরত গণমাধ্যম কর্মীদের নিরাপত্তা নিশ্চিতকরণ; সৎ, সাহসী, নির্ভিক সংবাদকর্মীদের মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্র সম্প্রসারণ করতে কার্যকর ভূমিকা পালন করবে সংগঠনটি। এ লক্ষ্যে গত ১০ জুন শুক্রবার সন্ধ্যায় স্থানীয় একটি সংবাদপত্র কার্যালয়ে জেলায় কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিস্তারিত আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবদুর রহমানকে আহ্বায়ক এবং দৈনিক প্রভাতী কাগজ পত্রিকার প্রকাশক ও সম্পাদক, ইনডিপেনডেন্ট টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি আবদুল আউয়াল রুবেলকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
কমিটির সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং দৈনিক সমকাল’র জেলা প্রতিনিধি ইকবাল হোসেন পাটোয়ারী, যুগ্ম আহবায়ক দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: জাকির হোসেন, সদস্য দৈনিক মানবকন্ঠ পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন শান্ত, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি শওকত আলী, দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার প্রকাশক ও সম্পাদক বোরহান উদ্দিন ডালিম, দৈনিক আমাদের সময় পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি এম এ লতিফ এবং দৈনিক চাঁদপুর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ।
মতবিনিময় সভায় উপস্থিত সকল সাংবাদিকের পরামর্শের আলোকে সর্বসম্মত সিদ্ধান্ত গৃহিত হয় যে, প্রত্যেক উপজেলা থেকে একজন করে প্রতিনিধি আহবায়ক কমিটিতে সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.