ফরিদগঞ্জে নাটকের আদলে ফাঁসি ফাঁসি খেলতে গিয়ে শিশুর মৃত্যু

জাকির হোসেন :
ইউটিউবে দেখা নাটকের আদলে। ফাঁস দিয়ে আত্মহত্যার অভিনয় করতে গিয়ে। গলায় ওড়না পেঁচিয়ে আঁখি (১০) নামে এক শিশুর নির্মম মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ফরিদগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের তপাদার বাড়িতে ঘটনাটি ঘটে। শিশুটি ফরিদগঞ্জ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী।
ঘটনার বিবরণে জানা গেছে, নিহত আঁখি ইউটিউবে ‘বিমু শোভা’ নামক নাট্য সিরিয়ালে ফাঁস দিয়ে আত্মহত্যার দৃশ্য দেখে। নাটকের আদলে ফাঁস দিয়ে আত্মহত্যার অভিনয় করতে গিয়ে তার নির্মম মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন স্বজনেরা। নিহতের দাদী নূরজাহান জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেলে গৃহস্থালী কাজ থেকে ঘরে ফিরে আঁখির মা জান্নাত বেগম ঘরের দরজা বন্ধ অবস্থায় পান। জানালা দিয়ে উঁকি দিয়ে তিনি আঁখিকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আঁখিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আঁখিকে মৃত ঘোষনা করেন। ফরিদগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব বলেন, শিশুটি একটি সিরিয়ালে আসক্ত ছিল। এ আসক্ত থেকেই সে আত্মহত্যার ট্রায়াল দিতে গিয়ে ফাস দিয়ে মারা যায়। ঘটনার খবর পেয়ে আমরা তার মরদেহ উদ্ধার করেছি। পোস্টমর্টেমের পর তার মরদেহ হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *