ফরিদগঞ্জে নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

আবদুল কাদির :
চাঁদপুরের ফরিদগঞ্জে নিখোঁজের ৪ দিন পর আব্দুল সাত্তার (৮৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের বালিচাটিয়া গ্রাম মঙ্গলবার (৫ সেপ্টেম্বর ) সন্ধ্যায় ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে ফরিদগঞ্জ থানা পুলিশ। মৃত আব্দুল সাত্তার একই উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের কুতুবপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে। তিনি ৪ মেয়ে ও ৩ পুত্র সন্তানের জনক।
মৃতের বড় ছেলে মো. শহীদ হোসেন জানান, গত ৪ দিন পূর্বে শনিবার তার ছোট বোন পারুল বেগমের বাড়ি থেকে নিজ বাড়িতে আসার পথে নিখোঁজ হয়ে যায়। নিখোঁজ হওয়ার পর থেকে তারা সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুজি করে তাকে না পেয়ে মাইকিং করেও তার খোঁজ করা হয়। অবশেষে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকেলে বালিচাটিয়া গ্রামের নোয়া রাজা খাঁন বাড়ীর পাশে একটি ডোবাতে অজ্ঞাত মরদেহ দেখতে পায় ওই এলাকার জহির হোসেন নামের এক যুবক। এ সময় তিনি ডাক চিৎকার দিলে মুহুর্তের মধ্যে স্থানীয়রা এসে জড়ো হয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে আব্দুল সাত্তারের বড় ছেলে মো. শহীদ হোসেন বাবার মরদেহ সনাক্ত করে।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ মন্ডল জানান, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ) সার্কেল পংকজ কুমার দে স্যারসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করে মৃতের মরদেহ উদ্ধার করি। এসময় তার স্বজনদের কোন অভিযোগ না থাকায় স্বজনদের কাছে মো. আব্দুল সাত্তার’র মরদেহ হস্তান্তর করা হয়।

শেয়ার করুন