ফরিদগঞ্জে মার্কেট মালিকদের সংবাদ সম্মেলন

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জের বিশিষ্ট সংগঠক ও সমাজসেবক ফরিদ আহমেদ রিপন, তার পরিবারের সদস এবং তাদের কলাবাগান বাজার নামে ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে মিথ্যা অপপ্রচার, সমাজে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে ফরিদগঞ্জ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে লিখিত বক্তব্য পাঠ করেন, ফরিদ আহমেদ রিপনের ছোটভাই ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান। এসময় তিনি বলেন, তার বড়ভাই ফরিদ আহমেদ রিপন ফরিদগঞ্জে কলাবাগান বাজার নামে একটি মাকের্টের ব্যবস্থাপনা পরিচালক। এলাকায় নানা সামাজিক এবং উন্নয়নমূলক কাজে জড়িত। তিনি ফরিদগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ছাড়াও শিশু সংগঠক। নোমান বলেন, গত কয়েকদিন আগে আবুল হোসেন জহির এবং সৌরভ পাটোয়ারী নামে দুইজন ভাড়াটিয়া দোকানদার মার্কেটে অশোভণ আচরণ করে। এরপ্রেক্ষিতে মালিক পক্ষ প্রতিবাদ করেন। তুচ্ছ অথচ ছোট এমন ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় একটি প্রতিক্রিয়াশীল চক্র কতিপয় ব্যবসায়ীদের নিয়ে ফরিদ আহমেদ রিপনের নামে মিথ্যা অপপ্রচার চালাতে শুরু করে। এই নিয়ে স্থানীয় পত্রিকা ও অনলাইনে ভুল এবং মিথ্যা তথ্য প্রকাশ করে। যাতে ফরিদ আহমেদ রিপন এবং তার পরিবারের সদস্যদের সম্মানহানি ঘটে।
সংবাদ সম্মেলনে নুরুন্নবী নোমান আরো বলেন, ফরিদ আহমেদ রিপন এবং আমাদের পরিবারের সদস্যদের নিয়ে যারা ঘোলা পানিতে মাছ শিকার করছেন, তারা কোনো অবস্থায় সভ্য সমাজের মানুষ হতে পারেন না। করোনা পরিস্থিতিতে আমরা অর্ধশত ব্যবসায়ীর দুই মাসের দোকান ভাড়া মওকুফ করে দিয়েছি। তারপরও পরিবারের ঐতিহ্য, সুনাম এবং মর্যাদা যারা ক্ষুন্ন করছে। আমাদের বিরুদ্ধে উঠে পড়ে লেগে যাওয়ার জন্য তাদের কি স্বার্থ, তা খতিয়ে দেখা দরকার। এই বিষয় প্রতিক্রিয়াশীল চক্রের এই হোতাদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নিতে সরকারের সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান, নোমান।
লিখিত এই সংবাদ সম্মেলনে ফরিদ আহমেদ রিপনের পরিবারের সদস্য ছাড়াও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আবদুস সোবহান লিটনসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *