বিএনপি জামাত জোট নির্বাচন বানচাল করার চেষ্টা করছে : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

ছেংগারচরে আওয়ামী লীগের উঠান বৈঠক

চাঁদপুর প্রতিদিন রিপোর্ট :

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী স্বাধীনতা পদকপ্রাপ্ত
বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার জন্য চেষ্টা চালাচ্ছে বিএনপি জামাত জোট,। তাদের ষড়যন্ত্রে কোনো লাভ হবেনা। নির্বাচন হবে অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু।

তিনি আরও বলেন, আপনারা কোনো ভয় পাবেননা।সুশৃংখল ভাবে ভোটাররা ভোট কেন্দ্রে যাবেন।
তিনি বলেন একজন এসে সিরিয়াল ছাড়াই ভোট যুদ্ধে নেমেছে। এতো সহজ নয়। উড়ে এসে জুড়ে বসে এখান থেকে ভোট নিয়ে যাবেন।আপনার আগে অনেকই সিরিয়াল দিয়ে চুল দাড়ি পাকিয়ে বসে আছে।তাদের সিরিয়াল শেষ হউক। তার পর আসবেন ভোট যুদ্ধে। এটা কোন খেলা রংগের খেউলনা এখান থেকে ভোট নিয়ে যাবেন।
ভোটারদের নৌকায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয় নিশ্চিত করার আহবান জানান তিনি।

৪ জানুয়ারী বৃহস্পতিবার বিকালে ছেংগারচর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের উদ্যাগে নৌকা প্রতীকের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ওই কথা গুলো বলেন।

ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারীর সভাপতিত্বে এবং পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন খাঁনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি শাহজাহান শিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড, রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর
মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সদস্য, এফবিসিসিআই সহ-সভাপতি রাশেদুল হোসেন চৌধুরী রনি, বাংলাদেশ আওয়ামী লীগ উপ- কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার আশফাক চৌধুরী মাহী, জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সদস্য জাঁকিয়া সুলতানা শেফালী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান,
বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সদস্য ও ছেংগারচর পৌর মেয়র আরিফ উল্লাহ সরকার,জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক গাজী মুক্তার হোসেন, ছেংগারচর পৌর সভার সাবেক মেয়র রফিকুল আলম জজ, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী প্রমূখ।

শেয়ার করুন