বিএনপি মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টা চালাচ্ছে : মায়া চৌধুরী

মতলব উত্তরে আওয়ামী লীগ ও সুধী সমাজের সমন্বয়ে ইফতার ও দোয়া
মতলব উত্তর প্রতিনিধি :
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, বিশ্ব অবাক হয়ে বাংলাদেশের উন্নয়ন দেখছে। দেশের উন্নয়নে অবদান রাখতে হলে ক্ষমতাসীন দলকে সংগঠন হিসেবেও শক্তিশালী হতে হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সংগঠন হিসেবে ভবিষ্যতে আরো শক্তিশালী হবে।
তিনি আরো বলেছেন, দেশের বড় ব্যবসায়ীদের বেশিরভাগ বিএনপি সমর্থক। তারা বিএনপির ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত হয়ে পণ্য মজুদ করে দাম বাড়ানোর অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু সরকারের আন্তরিকতা দিয়ে আমরা তা মোকাবেলা করে যাচ্ছি।
তিনি আরো বলেন, গত ১৩ বছরে পুরো বাংলাদেশ বদলে গেছে। প্রতিটি মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। ১৩ বছরের আগের তুলনায় বাংলাদেশের প্রতিটি মানুষ ভালো আছে। কিন্তু এই উন্নয়ন অগ্রগতি যাদের পছন্দ হয় না, সেই বিএনপি ও তাদের দোসরেরা দেশে-বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তারা দেশের মানুষের মধ্যে নানা ধরনের বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টা চালাচ্ছে।’
গত ২৭ এপ্রিল বুধবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে মায়া চৌধুরীর বাড়ীতে মতলব উত্তরে আওয়ামীলীগ ও সুধী সমাজের সমন্বয়েইফতার ও দোয়া মাহফিল পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ আওয়ামী লীগ, ঢাকা মহানগর দক্ষিণের অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপুর আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ ক্দুুসের সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন ভূঁইয়া, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর জেলা পরিষদের নবনিযুক্ত প্রশাসক আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমএ ওয়াদুদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী প্রধান, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচ কবির আহমেদ, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূইয়া।

শেয়ার করুন

Leave a Reply